করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজারহাটে পুকুর ও বিদ্যুৎস্পৃষ্টে ২শিশুসহ ৩ জনের মৃত্যু

১০ ডিসেম্বর ২০১৯, ১১:০৫:০৮

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
১০ডিসেম্বর মঙ্গলবার কুড়িগ্রামের রাজারহাটে একই পুকুর থেকে ২ শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ যুবকের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক গ্রামের নুরুল হকের পুত্র ইয়াকুব আলী(৮) ও হোসেন আলীর পুত্র রাব্বী(৭) ১০ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর ওইদিন বিকালে শিশু দু’টির লাশ বাড়ীর পাশে শাহালম মিয়ার পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকার শতশত মানুষ শিশু দু’টিকে এক নজর দেখতে পুকুর পাড়ে ভিড় জমায়। ক্ষতিগ্রস্থ পরিবার দুটি জানান, পুকুর পাড়ে খেলতে গিয়ে পরিবারের অগোচরে শিশু দু’টি পা ফসকে পানিতে পড়তে পারে বলে অনেকে ধারনা করছে। অপরদিকে, সদর ইউনিয়নের চান্দামারী গ্রামের কৃষ্ণানন্দ রায় ওরফে হালালের পুত্র অনুকুল চন্দ্র(৩২) বিকালে বাড়ীতে বিদ্যুতের সুইচ লাগানোর সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়। বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথিমধ্যে সে মারা যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ এনামুল হক নিশ্চিত করেছেন। রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক ঘটনাস্থল পরিদর্শন করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: