fbpx
সোমবার ১৮ নভেম্বর, ২০১৯

এ.এস লিমন

রাজারহাট ( কুড়িগ্রাম ) প্রতিনিধি

রাজারহাটে বাল্য বিয়ের দায়ে বরের চাচাতো বোনের জরিমানা

৮ নভেম্বর, ২০১৯ ১:১৬:১২

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ-
কুড়িগ্রামের রাজারহাটে বাল্যবিয়ে দেয়ার সঙ্গে জড়িত থাকার অপরাধে অভিযুক্ত দুই নারীর ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাকিরপশার পাঠক আমবাড়ী গ্রামে।

জানা যায়,উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাকিরপশার পাঠক আমবাড়ী গ্রামের রফিকুল ইসলামের পুত্র মোখলেছুর রহমানের সাথে একই ইউনিয়নের নাককাটিহাট এলাকার রফিকুল ইসলামের কন্যা নাককাটিহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর ২মাস আগে বিয়ে হয়। এ বিষয়ে উপজেলা মহিলা অধিদপ্তরে অভিযোগ দায়ের করলে বিষয়টি যাচাই করার জন্য ৭নভেম্বর বিকালে ওই দপ্তরের ট্রেইনার রেজিয়া আক্তার ও অফিস সহকারী রফিকুল ইসলাম বরের বাড়ীতে যায়।

বিষয়টির সত্যতা পাওয়ায় বরের চাচাতো বোন রোমানা বেগম(৩৮) ও জোসনা বেগম(৩৫) বরের পিতা-মাতাকে পালিয়ে দিয়ে সরকারী কাজে বাধা প্রদান করে ও ২ অফিসারকে গালিগালাজ করে লাঞ্চিত করে। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কর্মকর্তাকে উদ্ধার করে অভিযুক্ত দুই নারীকে আটক করে থানায় নিয়ে আসে। ওইদিন সন্ধ্যায় রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহা:যোবায়ের হোসেন ভ্রাম্যামন আদালত পরিচালনা করে তাদের ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে ১মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।# (ছবি সংযুক্ত)

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD