করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজারহাটে ব্যবসায়ীর জমি জবর দখলের চেষ্টা, গোডাউন ভাংচুর – মালামাল লুট

২৯ মার্চ ২০২০, ১১:১৫:৪৮

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ-

কুড়িগ্রামের রাজারহাটে অবৈধভাবে জমি জবর দখলের চেষ্টা করে গোডাউন ঘর ভাংচুর ও মালামাল লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এস এন এ সানাউর রহমান শাওনকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামীয় ১৫/২০জনকে আসামী করে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার সদর ইউপির শান্তিনগর এলাকার মেকুরটারী মৌজার এসএ খতিয়ান ২৭১, জে এল নং ৬৫, ডিপি খতিয়ান ২৪৪ এসএ দাগ নং ১২১৯, বিএস দাগ নং ১০৯৬ জমির পরিমান ৩০ শতকের মধ্যে ৮ শতক জমি রাজারহাট বাজারের বিশিষ্ট মুদি ব্যবসায়ী রেজাউল করিম আব্দুর রশীদের নিকট ক্রয় করেন। যার দলিল নং ৭০২/১৯। দীর্ঘদিন ধরে ওই ৮ শতক জমিতে রেজাউল করিম গোডাউন ঘর নির্মাণ করে ভোগ দখল করে আসছে। কিন্তু আব্দুর রশীদের মৃত্যুর পর ওই ৮ শতক জমি জবর দখল করতে তার ছেলে -মেয়ে এস এন এ সানাউর রহমান ওরফে শাওন (৩৩) মোছাঃ রুবাইয়াত আফরিন(২৫) সহ অজ্ঞাত নামীয় ১৫/২০জন গত ২৮ মার্চ দুপুরে দেশীয় অস্ত্র – শস্ত্রে সজ্জিত হয়ে ওই জমি দখলের চেষ্টা করে এবং গোডাউন ঘর ভাংচুর করে মালামাল লুট করে। যার আনুমানিক মূল্য ১লাখ ৬০হাজার টাকা ক্ষতি সাধন করে। ওই সময় রেজাউল করিমের ছোট ছেলে মোঃ রেদোয়ান বাঁধা দিতে গেলে তাকে পিটিয়ে আহত করে।
পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় ওইদিন রাতে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তারা উভয় পক্ষ কুড়িগ্রাম জেলা অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় স্যারকে জানায়। স্যার উভয় পক্ষকে রাজারহাট থানায় ডেকে বিষয়টি মিমাংসা করে দিবেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: