fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

রাজিবপুর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী আকবর হোসেন হিরো

১৭ জানুয়ারি ২০১৯, ১১:২০:০৪


রাজিবপুর,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
সদ্য সমাপ্ত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই জাতীয় নির্বাচন কমিশন মেয়াদ শেষ হতে চলা উপজেলা পরিষদের নির্বাচন সম্পন্ন করার ঘোষনা দিয়েছেন। এরপর থেকেই কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আওয়ামী লীগের অনেকেই দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

এমন প্রত্যাশা ব্যাক্ত করে নিজের অবস্থান জানালেন
রাজিব পুর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ২৩ বছর দায়িত্ব পালনকারী সাবেক সফল সাধারন সম্পাদক ও
রাজিবপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং রাজিবপুর উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান মোঃআকবর হোসেন হিরো। মনোনয়ন প্রত্যাশী মোঃআকবর হোসেন হিরো জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন প্রার্থী। উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক হিসেবে আমার উপর যে অর্পিত দায়িত্ব ও দলীয় কার্যক্রমছিল তা অত্যন্ত স্বচ্ছ এবং সততার সাথে পালন করতে আপ্রাণ চেষ্টা করেছি আমি। মাঠ পর্যায়ের নেতাকর্মীদের বিপদে আপদে ও যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসলে তা সমাধানের চেষ্টা করেছি। সঙ্গত কারনেই তৃণমুলের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালবাসা এবং দোয়া রয়েছে আমার প্রতি। আমি আশা করি দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমার বিশ্বাস রাজিবপুরের সর্বস্তরের জনগন বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবে।

আমি সবাইকে সাথে নিয়ে রাজনীতির মাঠে প্রতিপক্ষের সাথে লড়াই করে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি ছিনিয়ে আনব। তবে তা হবে দলীয় মনোনয়ন প্রাপ্তি সাপেক্ষে। কারন আমি দলের বাইরে গিয়ে নির্বাচন করব না। তিনি আরো বলেন, দল যদি আমাকে মনোনয়ন না দেয়। তাহলে যাকেই মনোনয়ন দিবেন আমি তার পক্ষেই কাজ করব।

তিনি দৃঢ় মনোবল প্রকাশ করে বলেন, বিগত সময়ে সবসময় তিনি দলের পাশে থেকে সার্বিকভাবে দল গোছাতে সহযোগিতা করেছেন। সুখ-দুঃখে সাধারণ মানুষের পাশে রয়েছেন। এমতাবস্থায় সাধারণ মানুষই তাকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে উৎসাহ দিয়ে যাচ্ছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: