প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাণীশংকৈলে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

১১ নভেম্বর ২০১৯, ১০:০৩:৩২

সাব্বির আহমেদ,রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্েেয উপজেলা যুবলীগের আয়োজনে সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী কার্যালয়ে কেক কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা শেষে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে মোমবাতি প্রজ্বলন করা হয়।
উপজেলা যুবলীগের সভাপতি মেয়র আলমগীর সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ”লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার । এছাড়াও আ”লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজউদ্দিন, ওয়ার্ড আ”লীগ নেতা আজিজার রহমান এবং উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী-যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় যুবলীগ সভাপতি পৌর মেয়র আলমগীর সরকার বলেন, উপজেলা যুবলীগের পক্ষ থেকে উপজেলা আ”লীগ কার্যালয়ের সামনে ৩ লক্ষ টাকা ব্যয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল স্থাপন করা হবে।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমজান আলী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: