প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাণীশংকৈল উপজেলা আ.লীগের নেতৃত্বে সইদুল ও তাজউদ্দিন

১ ডিসেম্বর ২০১৯, ১২:৫৭:১১

সাব্বির আহমেদ,রাণীশংকৈল থেকেঃ-ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপী নানা আয়োজনে উৎসাহ উদ্দিপনার মধ্যেদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাণীশংকৈল উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশনা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উপজেলা আ.লীগ সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাংসদ রমেশ চন্দ্র সেন এম.পি। প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মু. সাদেক কুরাইশী এবং বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মহিলা সাংসদ (সংরক্ষিত আসন-৩০১) সেলিনা জাহান লিটা উপস্থিত ছিলেন । এছাড়া সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
পরে সম্মেলনের ২য় পর্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আ.লীগের সভাপতি পদে পুনরায় অধ্যাপক মো: সইদুল হক এবং বিকেল ৫ টায় গোপন ব্যালেট পেপারের মাধ্যমে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৩৬১ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সাধারণ সম্পাদক পদে মো: তাজউদ্দিন নির্বাচিত হন। দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: