প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাবিতে আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু

১৬ এপ্রিল ২০১৯, ১২:১৫:৩১

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৩২তম আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু হয়েছে। সোমবার সকালে বিশ্ববিদ্যালয় সুইমিংপুলে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

বিশ্ববিদ্যালয়ের এ্যাথলেটিকস্ ও এ্যাকুয়াটিকস্ সাবকমিটির কমিটির সভাপতি অধ্যাপক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়াসহ এ্যাথলেটিকস্ ও এ্যাকুয়াটিকস্ সাবকমিটির কমিটির সদস্য, সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান। দুদিনব্যাপী এ প্রতিযোগিতায় সাঁতারে ১১টি হল এবং ওয়াটারপোলোতে ৯টি হলের ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করছে।

আজ প্রতিযোগিতার প্রথম দিনে সাঁতারের ৮টি ও ওয়াটারপোলোর ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। আগামী বৃহস্পতিবার সাঁতারের ৯টি ও ওয়াটারপোলোর ২টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। এদিন বিকেল ৪টায় প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: