fbpx
বুধবার ২৪ জুলাই, ২০১৯

রাবিতে মশক নিধন অভিযান শুরু

৬ এপ্রিল, ২০১৯ ৬:৪৩:২৩

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) মশা নিয়ন্ত্রণ ও পরিস্কার-পরিচ্ছন্নতায় বিশেষ অভিযান শুরু করেছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। শনিবার থেকে শুরু হয়ে সপ্তাহব্যাপী এ কর্মসূচি চলবে। সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় এবং রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে অভিযানটি শুরু হয়।

শনিবার সকালে রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর নেতৃত্বে মশা নিয়ন্ত্রণ ও পরিস্কার-পরিচ্ছন্নতায় রাবি ক্যাম্পাসে এ অভিযান শুরু হয়। অভিযানে ড্রেন পরিস্কার, ঝোঁপ-ঝাড়সহ ভবন ও হলের ভেতরে পরিস্কার-পরিচ্ছন্ন করা হচ্ছে। মশার বংশ বিস্তারের জায়গাগুলো ধ্বংস করা হচ্ছে। এতে ১০০জন শ্রমিক নিয়োজিত রয়েছে।

এ ব্যাপারে সরিফুল ইসলাম বাবু বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মেয়রকে মশা নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতায় কার্যক্রম চালানোর অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে সিটি করপোরেশন এ অভিযান শুরু করে।

অভিযান শুরুর সময় উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, রাসিকের কর্মকর্তা শেখ মো. মামুন ডলার প্রমুখ।#

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD