করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাবি দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আটক ৩

৮ এপ্রিল ২০১৯, ১:০৩:১৬

রাবি প্রতিনিধি:
মদ্যপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে রাজশাহী মহানগরের সাহেববাজার জিরোপয়েন্ট এলাকার ‘স্টার মেডিক্যাল হল’ নামের এক ওষুধের দোকানের মালিক-কর্মচারীসহ তিনজনকে আটক করে পুলিশ। এর প্রতিবাদে মহানগরীর সকল ওষুধের দোকান বন্ধ করে দেয় ওষুধ ব্যবসায়ীরা।

জানা যায়, শিক্ষার্থীরা রামচন্দ্রপুর এনএন ছাত্রবাসে শুক্রবার রাতে মদপান করেন। পরে ওই ছাত্রবাসের যে রুমে তারা মদপান করেছিল সে রুম পরিদর্শন করে পুলিশের একটি তদন্ত দল। এ সময় সেখানে মদের বোতল ছাড়াও যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়। যা কেনা হয়েছিল স্টার মেডিক্যাল হল থেকে। সে কারণে জিজ্ঞাসাবাদের জন্য ওই ফার্মাসীর মালিক ও কর্মচারীসহ তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, পুলিশ রুম পরিদর্শনে গিয়ে কিছু মদের বোতল ও যৌন উত্তেজক ওষুধ পায়। ওষুধগুলো একটি কাগজের প্যাকেটে ছিল, যার উপর স্টার মেডিকেল হলের সিল ছিল। এর সূত্র ধরে স্টার মেডিকেল হলের মালিকসহ দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

তিনি আরো বলেন, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে নিহতদের পরিবারের সদস্যরা যদি মামলা করে তাহলে মামলা নেওয়া হবে। এছাড়া তারা যে মদ পান করেছে তা বিষক্ত ছিলো কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: