fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

১৫ জুলাই ২০১৯, ৭:১৪:৫৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ফের এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। রোববার রাত সাড়ে ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে এ ঘটনা ঘটে। এনিয়ে আগামীকাল নিরাপত্তা চেয়ে মানববন্ধনের ঘোষনা দিয়েছেন শিক্ষার্থীর সহপাঠীরা। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম সাইদুর রহমান।তিনি বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি সায়েন্স ও ইনফরমেশন ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী এবং মাদার বখশ্ হলের আবাসিক ছাত্র।

সাইদুর রহমান বলেন, ‘আমি স্টেডিয়ামের পাশ দিয়ে হলের দিকে আসছিলাম হটাৎ হলের পুকুর পাড়ে আসলে কিছু লোক এসে আমার কাছে বিকাশের পিন নাম্বার জানতে চাই এবং আমাকে টাকা দেয়ার জন্য হুমকি ধামকি দেয়।

আমি টাকা দিতে না চাইলে তারা আমাকে অন্ধকারের ভিতর টেনে নিয়ে গেয়ে অস্ত্র দিয়ে তিন চারটা আঘাত করে সাথে রড দিয়ে পিঠে আঘাত করে আমার কাছে থাকা টাকা নিয়ে আমাকে ফেলে রেখে চলে যায়। একপর্যায় আমি জ্ঞান হারিয়ে ফেলি কিছুক্ষন পর জ্ঞান ফিরলে আমার রুমমেটকে ফোন দিয়ে ডেকে আমাকে নিয়ে যেতে বলি।’

ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, ‘এটা অনাকাঙ্ক্ষিত ঘটনা। পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছি। ঘটনাগুলো এড়াতে আমাদেরকে আরও সচেতন থাকতে হবে।’

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: