করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সায়েম পাটওয়ারী

জেলা প্রতিনিধি (লক্ষীপুর)

রামগঞ্জে বিএনপির ১৫০ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

২১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৫:২৪

সায়েম পাটওয়ারী রামগঞ্জ প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবদুর রহিম ভিপিসহ ১২ জনের নাম উল্লেখ করে ১৫০ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গত বৃহস্পতিবার থানার এস.আই ফারুক আহমেদ বাদি হয়ে মামলা দায়ের করেছে। সোমবার ভোর রাতে পৌরসভার রামগঞ্জ-ঢাকা মহাসড়কের যুগী বাড়ি ব্রিজ নামক স্থানে গাছে গুড়ি,বালুর বস্তা ফেলে এবং টায়ারে আগুন লাগিয়ে সড়ক অবরোধ,বালুর ট্রাক ভাংচুর,৩ পুলিশ আহত হওয়ার অভিযোগে ওই মামলাটি দায়ের করা হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক আব্দুর রহিম ভিপি বলেন,১৭ সেপ্টেম্বর বিএনপির দলীয় কোন কর্মসুচি না থাকা সত্তে ও কোন নেতা-কর্মী সড়কে অবস্থান নেয়নি। ওদিন ভোর রাতে কী হয়েছে বিএনপির তৃনমূল থেকে শীর্ষস্থানীয় কেউ বলতে পারবে না। মামলাতে উল্লেখ করায় আসামী মিয়া আলমগীর ছাড়া অন্যরা দীর্ঘ কয়েক বছর থেকে এলাকাতে নেই। পুলিশ অদৃশ্য ব্যক্তির ইন্দনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহিম ভিপি,পৌর যুবদলের সাধারন সম্পাদক ছাত্তার মজুমদার,জেলা ছাত্রদলের সহ-সভাপতি আতিকুর রহমান রিপন,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জামিল চৌধুরীকে সহ ১২ জনের নাম উল্লেখ করে বিএনপি নেতা-কর্মীদের হয়রানী করতে ১৫০ জন কর্মীর বিরুদ্ধে মামলাটি করেছে। মামলার বাদী থানার এস.আই ফারুক আহমেদ জানান,মুখোশধারীরা অপ্রীতিকর ঘটনায় পুলিশের ফাঁকা গুলি বর্ষনে স্থান ত্যাগ করলে এলাকবাসীর কাছ থেকে নাম সংগ্রহ করে মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: