করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৬ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৫১,৯৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রোহিতা ইউনিয়নে যুব সমাজের মাঝে যুবলীগের সভাপতি লিটনের ফুটবল বিতরণ

৬ জুলাই ২০২০, ৫:৪১:০২

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ ‘খেলা-ধূলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নে যুব সমাজের মাঝে যুবলীগের পক্ষ থেকে ফুটবল বিতরণ করেন রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন।

রোহিতা ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে এ ফুটবল বিতরণ করা হয়।
ফুটবল বিতরণকালে যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন বলেন- খেলাধুলার মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে হবে। খেলোধুলা করলে যুবকরা বিপথে পরিচালিত হয়না। মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নাই। করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করে এবং নিজ বাড়িতে অবস্থান করতে বলে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করার অনুরোধ জানান তিনি।
এসময় রোহিতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, সদস্য মোস্তাফিজুর রহমান রুবেল সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, নেতাকর্মিরা উপস্থিত ছিলেন৷

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: