করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০

রৌমারীতে নেশাখোর স্বামীর নির্যাতনে হাসপাতালে কাৎরাচ্ছে গৃহবধূ

১ মে ২০১৮, ১০:২২:৪৭

রৌমারীতে নেশাখোর স্বামীর নির্যাতনে হাসপাতালে কাৎরাচ্ছে গৃহবধূ

রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি:
নেশাখোর স্বামীর নির্যাতনে হাসপাতালের বিছানায় মানষিক ভারসম্য হাড়িয়ে কাৎরাচ্ছে গৃহবধু জেসমিন। কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের চান্দার চর গ্রামে।ঘটনার দিন সাদ্দাম নেশাকরে বাড়িতে গিয়ে বেদম মরপিট করে ওই গৃহবধুকে। পারিবারিক সূত্রে জানাযায় বিগত ১২ বছর আগে চুলিয়ারচর গ্রামের জসিম উদ্দিনের কন্যা জেসমিন আক্তারের (২৬)সাথে বিয়ে হয় একই ইউনিয়নের চান্দারচর গ্রামের কিবরিয়া মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (৩২)এর সাথে। বিয়ের চার বছর পর থেকে শুরু হয় স্ত্রীর উপর অমানবিক নির্যাতন। এর মধ্যে প্রায় পাঁচবার গ্রাম্য শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়।

তারপরেও থামেনি সাদ্দামের নির্যাতনের মাত্রা।জেসমিনের বাবা জানান, সাদ্দাম নেশা করে প্রায়ই আমার মেয়েকে অমানুষিক নির্যাতন করে।গত রাতে নেশা করে জেসমিনের মাথায় আঘাত করলে সে মানষিক ভারসম্য হাড়িয়ে ফেলে।এখন সে কাউকে চিনতে পারছেনা।রৌমারী হাসপাতালের আবাসিক মেডিকেল
অফিসার ডা.অনুপ কুমার বিশ্বাস জানান, মাথায় অতিমাত্রায় আঘাতের কারণে রক্তক্ষরনের সম্ভাবনা রয়েছে। উন্নত চিকিৎসার জন্য রংপুর অথবা ঢাকা মেডিকেল হাসপালে নেওয়ার জন্য পরার্মশ দিয়েছি।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগ পেয়েছি সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: