করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সায়েম পাটওয়ারী

জেলা প্রতিনিধি (লক্ষীপুর)

লক্ষীপুরে বিএনপি নেতা এ্যানির বাসভবনে হামলা,ভাঙচুর

২০ সেপ্টেম্বর ২০১৮, ৮:১৯:৫৫

সায়েম পাটওয়ারী লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনে বিএনপি’র সমন্বয় সভায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় ওই বাসার দরজা-জানালা চেয়ার ও বাড়ির সামনে থাকা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।
বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানি বাসায় ছিলেন না। এ ঘটনায় বিএনপি কোন নেতাকর্মী আহত হননি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর পৌর বিএনিপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক সাংসদ এ্যানির বাসভবনে দলীয় সমন্বয় সভা চলছিল। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ করে বিএনপি। এসময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা, প্লাস্টিকের চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, এ্যানির বাসভবনে হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। তাদের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে দলীয় কমিটিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: