fbpx
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

লাইভ চলাকালীন সাংবাদিককে চুমু খেয়ে শাস্তির মুখে এক ব্যক্তি

২৭ অক্টোবর ২০১৯, ১১:৫৩:৪৭

তিবেদন পেশ করছেন সারা

লাইভ টেলিকাস্টের সময় এক সাংবাদিককে চুমু খেয়ে গেলেন এক ব্যক্তি। মার্কিন যুক্তরাষ্ট্রের ‘ওয়েভ ৩ নিউজ’ চ্যানেলের সাংবাদিক সারা রিভেস্ট-এর অভিযোগে ভিত্তিতে পুলিশের হাতে ধরাও পড়েছেন ওই ব্যক্তি। চুমু খাওয়ার ঘটনার ভিডিয়োটি সারা নিজের টুইটার হ্যান্ডলে পোস্টও করেছেন।

ভিডিয়ো ফুটেজটিতে দেখা যাচ্ছে, রাস্তায়ক্যামেরা সামনে প্রতিবেদন পেশ করছিলেন সারা। কয়েক সেকেন্ড পরেই পিছনে কালো চশমা পরা এক ব্যাক্তিকে দেখা যায় মুখভঙ্গি করতে। তা দেখতে পাননি সারা। প্রথমে ফ্রেম থেকে বেরিয়ে গেলেও কিছুক্ষণ পর ফের ফিরে আসেন ওই ব্যক্তি। এবার আর মুখভঙ্গি নয়, সরাসরি সারার গালে চুমু খেতে যান। সঙ্গে সঙ্গে সারা সরে গিয়ে সামলে নেন।

ঘটনার আকস্মিকতায় কিছুটা অপ্রস্তুত হলেও বুদ্ধিদীপ্তভাবে বিষয়টিকে সামলে নেন সারা। তবে তিনি হাসি চাপতে পারেননি। সারার লাইভ চলতে চলতে, হঠাত্ই কেনটাকি উত্সবরে ভিডিয়ো দেখানো শুরু হয়ে যায়। এই উত্সবই কভার করতে গিয়েছিলেন সারা। তবে কয়েক সেকেন্ড পরেই ক্যামেরা আবার সারার লাইভে ফিরে আসে।

ঘটনাটি গত শুক্রবারের। তারপর সারা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। কিন্তু তিনি তখন মোটেই নিশ্চিত ছিলেন না যে অভিযুক্ত ধরা পড়বেন। কিন্তু পুলিশ বুধবার অভিযুক্তকে ধরে ফেলে। জানা গিয়েছে অভিযুক্তের নাম এরিক গুডম্যান।

এই ঘটনার পর এরিক দুঃখ প্রকাশ করে একটি চিঠিও দিয়েছেন সারাকে। চিঠিটি পড়ার পর সারা বলেছেন, তিনি আশা করেন, চিঠিতে যা লেখা আছে তিনি আশা করেন এরিক এগুলি মন থেকে লিখেছেন। ভবিষ্যতে তিনি আর এই কাজ করবেন না। তবে এরিকের বিরুদ্ধে যা অভিযোগ তা প্রমাণিত হলে ৯০ দিনের জেল বা ২৫০ ডলার জরিমানা হতে পারে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: