করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

লেবাননে মর্মাত্তিক সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

১১ মে ২০২০, ৭:৪৭:০৫

মো জুয়েল রানা লেবানন প্রতিনিধি : লেবাননে জুনি শহরে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় গোলাম জিলানী (৩৫) নামে এক বাংলাদেশী কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১২টা দিকে কাজে যাওয়ার সময় জুনির জুক মিকাইল এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের সূত্রে জানা যায়, গোলাম জিলানী দীর্ঘদিন যাবন বেকার জীবন যাপন করছিলেন। গত দুইদিন আগে জুনিতে একটি নতুন চাকরি ঠিক হয়। রাতে তার কাজে যোগ দেয়ার কথা ছিল। কিন্ত ভাগ্যের কি নির্মম পরিহাষ, কাজে যোগ দেয়া তার হলনা। কাসলিকের প্রধান সড়ক পার হতে গেলে ঘাতক গাড়ি তার প্রান কেড়ে নেয়।

লেবাননের রেডক্রস সোসাইটি তাকে উদ্ধার করে জুনির সায়্যেদ লেবানন হাসপাতালে নিয়ে যায়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাথায় আঘাত পাওয়ার প্রচণ্ড রক্ত খরনে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসাক। তার মরা দেহ ওই হাসপাতালের মর্গে রয়েছে।

পাসপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী গোলাম জিলানী বি-বাড়িয়ার, কসবা থানার চন্ডিদ্বারের চক চন্দপুর গ্রামের আব্দুল কাইয়ুম এর ছেলে।

ঘটনাটি নিশ্চিত করে বাংলাদেশ দূতাবাস জানান, মৃত্যু খবর আমরা শুনেছি, তবে বিস্তারিত কোন তথ্য এখনো পাইনি। তথ্য পেলে বা মৃত ব্যক্তির কোন নিকট আত্বীয় দূতাবাসে যোগাযোগ করলে বাংলাদেশ দূতাবাস এর যথাযথ ব্যবস্থ গ্রহন করবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: