fbpx
বুধবার ১৭ জুলাই, ২০১৯

লোভ-লালসা আর সিতারার অভিশপ্ত জীবন!

৯ জুলাই, ২০১৯ ৮:০৮:৩৮

স্বামী জীবন শেখের সঙ্গে একদিন রাতের অন্ধকারে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে চলে আসে সিতারা। কিন্তু এপারে এসেই বউকে কবীরের কাছে বেচে দেয় জীবন। এবং এই ব্যাপারে সিতারার বাবা ও ভাইয়ের সম্মতি ছিল। এই কবীরের সঙ্গেই চোরা ব্যবসায় যুক্ত ছিল জীবন। সিতারা যখন বুঝতে পারে যে চক্রান্তের শিকার তখনই সে সেই জাল থেকে বেরিয়ে আসার চেষ্টা করে। কিন্তু কাজটা অতটাও সহজ ছিল না। কিন্তু এই বাধা একদিন সিতারা অতিক্রম করে শুধুমাত্র তার বুদ্ধিমত্তা আর ধৈর্য দিয়ে।

আবুল বাশারের উপন্যাস ভোরের প্রসূতি অবলম্বনেই তৈরি হয়েছে এই সিনেমা সিতারা। পরিচালনা করেছেন কলকাতার আশিস রায়। সিতারার ভূমিকায় অভিনয় করছেন রাইমা সেন।

এছাড়াও আছেন, মোহম্মদ নাজির, সুব্রত দত্ত, মাধব সরকার, দিলু, ফায়জুর রহমান বাবু, মাসুদ আখতার। জলপাইগুড়ি ও কোচবিহারে হয়েছে ছবির শুটিং। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায় আর এডিটের ভূমিকায় ছিলেন সঞ্জীব দত্ত।
সঙ্গীত পরিচালনার দায়িত্ব কালিকাপ্রসাদের উপর থাকলেও তা সম্পূর্ণ করে যেতে পারেননি তিনি। পরে দোহার তৈরি করে ছবির গান। ১৯ জুলাই কলকাতা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, বেঙ্গালুরু, কেরালাতে মুক্তি পাবে এই ছবি। এইসময়

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD