করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৭১,৭৫৬
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোহাগড়ায় বিভিন্ন মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেন পৌর মেয়র

২৪ নভেম্বর ২০২০, ৯:৪২:২৪

জহুরুল হক মিলু, লোহাগড়া (নড়ইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন মন্দিরে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। লোহাগড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, মঙ্গলবার(২৪ নভেম্বর) সকালে পৌরসভা চত্বরে মাস্ক স্যানিটাইজার, সাবান বিতরন করেন পৌর মেয়র মোঃ আশরাফুল আলম। এর আগে সনাতন ধর্মাবলম্বীদের শ্রী শ্রী ক্যাত্যায়নী পূজা উপলক্ষে সোমবার সন্ধ্যায় লোহাগড়া পৌরসভার মেয়র মোঃ আশরাফুল আলম গন্ধবাড়িয়া ত্রি-পল্লী পূজা মন্ডব, আশ্রয়ণ পূজা মন্ডব, কুন্দশী পূজা মন্ডব ও জয়পুর পরশমনি মহাশ্মশান পূজা মন্ডব পরিদর্শন করেন এবং মন্দিরে আগত বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে মন্দির কমিটির নেতৃবৃন্দের কাছে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এ সময় নড়াইল জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মনজুরুল করিম মুন, সচিব তফিকুল আলম, হিসাব রক্ষক উজ্জ্বল কান্তি সরকার, কাউন্সিলর গিয়াসউদ্দিন ভূইয়া, শাহাজান সিরাজ বিদ্যুৎ, বুলবুল ইসলাম, অসিত চক্রবর্তী, সঞ্জয় বিশ্বাস, মিহির কর্মকার, সুবোল বিশ্বাস, যুবলীগ নেতা পলাশ রহমান, কাজল পাল উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: