fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

শপথ নিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা, ভাইস চেয়ারম্যান বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান জলি

১৩ মে ২০১৯, ৫:১৭:৪৬

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে (চতুর্থ ধাপ) যশোরের মণিরামপুর থেকে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম শপথ নিয়েছেন। একই সাথে শপথ নিয়েছেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার।

সোমবার (১৩ মে) বেলা পৌনে ১২টায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তারা শপথ গ্রহণ করেন। তাদের শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

শপথ শেষে নাজমা খানম তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে প্রতিনিধিকে বলেন, আমাকে নৌকা প্রতীকে মনোনীত করায় আমি সর্বপ্রথম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। একইসাথে মণিরামপুরবাসী যে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেছেন তার জন্য আমি তাদের ধন্যবাদ জানাই।

আগামী পাঁচ বছরে মণিরামপুরকে দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করে অঞ্চলে সার্বিক উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন নাজমা খানম।

গত ৩১ মার্চে অনুষ্ঠিত নির্বাচনে উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুকে পরাজিত করে নির্বাচিত হন নাজমা খানম। এর আগে টানা দুই বার তিনি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: