করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,৫৩৩ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১০৫,৫২৩

শরণখোলায় আরো ৩জন করোনা রোগী সনাক্ত

২৮ জুন ২০২০, ৪:১৭:২৬

মাসুম বিল্লাহ, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় আরো ৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এরা হলেন, শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফয়সাল আহমেদের স্ত্রী ডাক্তার আকলিমা আক্তার শিল্পী(২৮), সোনালী ব্যাংক রায়েন্দা বাজার শাখার কর্মকর্তা বিশ্বনাথ(৫৩) ও রাজাপুর গ্রামের বাসিন্দা সোবাহান হাওরাদারের স্ত্রী শাহিনুর বেগম (২৭)। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৪।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, গত ২৪ ও ২৫জুন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে এদের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে রবিবার ৩জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে ডাঃ ফয়সার আহমেদের স্ত্রী শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারে, ব্যাংক কর্মকর্তা বিশ্বনাথ তার নিজ বাড়ি নড়াইরে এবং শাহিনুর রায়েন্দা পাইলট সরকারী হাইস্কুলের অস্থায়ী আইসোলেশ সেন্টারে রয়েছেন। আক্রান্তদের সংর্স্পশে আসা লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: