করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৪,৭৫৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় গ্রামবাসীর হাতে চার ইজিবাইক চোর আটক

১৬ জানুয়ারি ২০২১, ৮:২৭:১৭

মাসুম বিল্লাহঃ
বাগেরহাটের শরণখোলায় ইজিবাইক ও অটোভ্যান চোর চক্রের চার সদস্যককে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। শনিবার বিকেলে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা এলাকা থেকে তাদেরকে আটকে পুলিশকে খবর দেয় ক্ষুব্ধ জনতা। পরে শরণখোলা থানা পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃতরা হচ্ছে উত্তর কদমতলা গ্রামের জামাল মুন্সির ছেলে হাসান মুন্সি (৩১), মৃতঃ নাছির হাওলাদারের ছেলে বাবু হাওলাদার (১৯), দেলোয়ার হাওলাদারের ছেলে আজিম হাওলাদার (২৯) ও কালাম হাওলাদারের ছেলে বাদশা হাওলাদার (১৯)। চক্রটি দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক, অটোভ্যান, সোলার, ব্যাটারী চুরি সহ নানা অপরাধ করে আসছে বলে পুলিশ জানিয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, স্থানীয় জনতা মিলে কৌশলে চার চোরকে ধরে পুলিশে খবর দেয়। পরে একটি চোরাই অটোভ্যানসহ তাদেরকে আটক করে পুলিশ। এই চক্রের বিরুদ্ধে এলাকায় নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এ চক্রের সাথে কারা জড়িত তার খোঁজখবর নিয়ে অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: