শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬১৪ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৯,৬২৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় মটির নিচ থেকে ম্যাগজিন সহ গুলি উদ্ধার

২৩ জানুয়ারি ২০২১, ৮:৩৫:৩১

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় পুকুর খনন করতে গিয়ে মাটির ২০ ফুট নিচে ম্যাগজিন সহ ৬ রাউন্ড গুলির সন্ধান পেয়েছে শ্রমিকরা। ২৩ জানুয়ারী শনিবার বিকেলে উপজেলার ধানসাগর ইউনিয়নের ইউনাইটেড সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি পুকুরের মাটি খননকালে পরিত্যক্ত অবস্থায় ওই ম্যাগজিন ও গুলির সন্ধান পাওয়া যায়।

পুকুর খনন কাজের ঠিকাদার মাহমুদুল হাসান সৈকত আকন জানান, নিয়মিত কাজের অংশ হিসাবে শনিবার দুপুরে ওই পুকুরটিতে মাটি খননের কাজ শুরু করেন প্রায় অর্ধশত শ্রমিক। মাটি কাটার এক পর্যায়ে শ্রমিকদের ব্যবহৃত কোদালে শক্ত কিছুর আঘাত লাগায় মাটি তুলে ম্যাগজিন সহ ৬ রাউন্ড গুলি দেখতে পান। পরে শরণখোলা থানা পুলিশকে অবহিত করলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে খননকালে পাওয়া ম্যাগজিন ও গুলি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, উদ্ধার হওয়া ম্যাগজিন ও গুলি স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে ব্যবহৃত রাইফেলের গুলি বলে ধারণা করা হচ্ছে এবং জিডি পুর্বক থানার সংরক্ষনাগারে জমা রাখা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: