করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

২৫ অক্টোবর ২০২০, ১০:৫২:২৮

মাসুুুম বিল্লাহঃ
বাগেরহাটের শরণখোলা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ কাদের হাওলাদার (৮২) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন)। স্ট্রোক জনিত কারনে খুলনায় একমাত্র মেয়ের বাসায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার আসর নামাজ বাদ উপজেলার রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদ ঈদগাহ মাঠে জানাজা শেষে কেন্দ্রীয় শহীদ মিনারস্থ মুক্তিযোদ্ধা গোরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা এমএ কাদের হাওলাদারের নামাজে জানাজায় শরণখোলা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সরদার মোস্তফা শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আজমল হোসেন মুক্তা, শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান, রায়েন্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, বাগেরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি খাঁন মতিয়ার রহমান, উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম লাল, সাধারণ সম্পাদক মোল্লা ইসাহাক অালীসহ উপজেলা আওয়ামীলীগ ও বিএনপি দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: