করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৭৫,৪৮৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় মৎস্যজীবি লীগের উদ্যেগে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

৮ আগস্ট ২০২০, ৮:৫৬:৪০

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের উদ্যেগে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা ও উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় রায়েন্দা রাজৈর ফাজিল মাদ্রাসায় এ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি গাজী তাওহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা হাসিব বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, আওয়ামীলীগ নেতা রাহয়ান উদ্দিন শান্ত, উপজেলা তাঁতী লীগের আহŸায়ক জিয়াউল হক তালুকদার, সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেন লিখন, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি এমাদুল শরীফ, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি জাহিদুল ইসলাম তূষার মুন্সী, সাধারণ সম্পাদক আঃ হক আকন, যুবলীগ নেতা সাজেদুর রহমান আজাদ, শরণখোলা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
সভায় বক্তারা ১৯৭৫ সালের ১৫আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে যারা হত্যা করেছে এবং যে সকল খূনীরা এখনো পলালক আছে তাদেরকে দেশে ফিরিয়ে এনে বাংলাদেশের ইতিহাসের কলংকজনক হত্যাকান্ডের সর্বোচ্চ রায় ফাঁসি কার্যকর করার আহবান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: