করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬৯৭ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৩,১৭৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় রিজিয়া নাসের স্মরনে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

৪ ডিসেম্বর ২০২০, ১২:৪৪:১৪

মাসুম বিল্লাহঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র চাচী ও জননেতা শেখ হেলাল উদ্দিন এর গর্বিত মাতা বেগম রিজিয়া নাসের স্মরনে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে শরণখোলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রবীন নেতা মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে এ শোক সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও বাগেরহাট-৪ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন।

বাগেরহাট জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ভাইস-চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন, খোন্তাকাটা ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন খাঁন মহিউদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ খালেক খাঁন, আওয়ামীলীগ নেতা আব্দুল হক গোলাম হায়দার, আবু রাজ্জাক আকন, শাহজাহান বাদল জোমাদ্দার, জালাল আহমেদ রুমী, তপু বিশ্বাস, তাইজুল ইসলাম সরদার, শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষকলীগের সভাপতি ওয়াদুদ আকন, তাঁতীলীগের আহবায়ক জিয়াউল হক তালুকদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহŸায়ক সাইফুল ইসলাম জীবন, খায়রুল ইসলাম, আসাদুজ্জামান আসাদ সহ সহযোগী সংগঠনের নেতা কর্র্মীরা উপস্থিত ছিলেন।
শোক সভার প্রধান আলোচক এ্যাডভোকেট মিলন বলেন, ৭৫এর ১৫ আগষ্ট স্ব-পরিবারের বঙ্গবন্ধুকে হত্যার পর যে মহিয়সী নারী জীবনের সাথে লড়াই করেছেন কিন্তু অন্যায়ের সাথে আপোষ করেননি তার নাম বেগম রাজিয়া নাসের। বঙ্গবন্ধুর ঘাতকেরা এই পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য ৭৫ পরবর্তী সময় জুলুম নির্যাতন করেও এই সাহসী নারীকে দমিয়ে রাখতে পারেননি। সভা শেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন রায়েন্দা কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মনিরুজ্জামান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: