করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪৭০ ◈ আজকে মৃত্যু : ১১ ◈ মোট সুস্থ্য : ৪৯৫,৪৯৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় সাত পিচ ইয়াবা সহ আটক ১

২১ জানুয়ারি ২০২১, ৭:২৯:২৮

মাসুম বিল্লাহঃ
বাগেরহাটের শরণখোলায় সাত পিচ ইয়াবা সহ শাখাওয়াত হোসেন (৪০) নামের একজনকে আটক করেছে শরনখোলা থানা পুলিশ। ২০ জানুয়ারী (বুধবার) দুপুরে উপজেলার পাঁচরাস্তা মোড়ের বাংলাবাজার রোড থেকে তাকে আটক করা হয়। আটক শাখাওয়াত রায়েন্দা ইউনিয়নের মালিয়া রাজাপুর গ্রামের আক্কেল আলীর পূত্র। তবে, পরিবারের সদস্যদের মধ্যে পিতা, তিন ভাই, দুই বোনের দাবী পারিবারিক দন্ধ ও বিরোধের শোধ তুলতে তাকে ফাঁসানো হয়েছে।

শাখাওয়াতের বৃদ্ধ পিতা আক্কেল আলী গনমাধ্যম কর্মীদের বলেন, পারিবারিক শত্রæতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তারই পূত্র আপান, ছরোয়ার, জলিল ও আনোয়ার ষড়যন্ত্র করে শাখাওয়াতকে ধরিয়ে দিয়েছে।
শরণখোলা থানার সাব-ইন্সপেক্টর (এস.আই) আমির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা দুইটার দিকে উপজেলা সদর রায়েন্দা পাঁচরাস্তার বাংলাবাজার রোড থেকে মোটর সাইকেল সহ সাখাওয়াত হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার মোটর সাইকেলে তল্লাশী করে বিশেষ ব্যবস্থায় কাগজে মোড়ানো সাত পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: