করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৫৪ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৪১,৭৫০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শরণখোলায় সার্বভৌমত্ব রক্ষা পরিষদ কমিটি গঠনের আড়ালে সরকার বিরোধী ষড়যন্ত্রের আভাস

২ জুলাই ২০২০, ১০:০৩:৪৪

শরণখোলা প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় জামাত-বিএনপিকে সক্রীয় করার উদ্দেশ্যে উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের এবং বিএনপির অঙ্গসংগঠনের কিছু কর্মী রায়েন্দা বাজারের বিভিন্ন স্থানে গোপণ বৈঠক প্রতিনিধি সভা-সেমিনার অব্যাহত রেখেছে।

গত ৩০জুন বিকালে রায়েন্দা বাজারের পাঁচ রাস্তার মোড় এলাকার হোটেল রুপসী রায়েন্দায় অবস্থিত শরণখোলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদের প্রধাণ কার্য্যালয়ে গোপনীয় এক সভায় উপজেলার রায়েন্দা ইউনিয়ন কমিটি গঠন করা হয়। কমিটিতে জামায়াত-বিএনপি পরিবারের সন্তানদের সমন্বয়ে সরকার বিরোধী ষড়যন্ত্রের অংশ হিসাবে উন্নয়নমূখী সরকারের এবং বর্তমান ক্ষমতাসীন দলের কর্মকান্ডের সমালোচনামূলক বক্তব্য রাখেন, সার্বভৌমত্ব রক্ষা পরিষদ নামক সংগঠনের উপজেলা আহবায়ক মোঃ সাইফুল ইসলাম শাহীন, সদস্য সচীব মোঃ সাব্বির আহমেদ, জাতীয়তাবাদী বাস্তুহারা দল নেতা মোঃ শাহীন হাওলাদার ওরফে মাইকিং শাহীন, সংগঠনের সদস্য মোঃ মেহেদী সুমন, মোঃ জাহিদ হাসান রাব্বি।

উক্ত সভায় মোঃ হাসান মাহমুদ বাবুকে সভাপতি ও মোঃ আবু নাঈমকে সাধারণ সম্পাদক এবং মোঃ রাকিব ফরাজীকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করে ৩নং রায়েন্দা ইউনিয়নের সার্বভৌমত্ব রক্ষা পরিষদের কমিটি গঠন করা হয়।
এ ব্যাপারে শরণখোলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলন বলেন, করোনা পরিস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে জামাত-বিএনপির মদদে ছাত্রদলের কিছু কর্মীরা বিভিন্নভাবে সরকার বিরোধী কর্মকান্ডের প্রয়াস চালাচ্ছে।

রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী বলেন, বিএনপিকে সামনে রেখে স্বাধীনতার ও দেশের শত্রূ জামায়াত-শিবির অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে এধরনের কর্মকান্ড পরিচালনা করছে। একটি স্বাধীন দেশে সার্বভৌমত্ব রক্ষা করার নামে এধরনের কর্মকান্ড আসলেই চিন্তা ও উদ্বেগের বিষয়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাঈদ বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিয়ে তদন্ত সাপেক্ষে অতি জরুরী আইনী পদক্ষেপ নেয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: