করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৩৬ ◈ আজকে মৃত্যু : ১৫ ◈ মোট সুস্থ্য : ৩১৬,৬০০
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচন মনোনয়ন জমা দিলেন ৩ প্রার্থী

২৪ সেপ্টেম্বর ২০২০, ২:০২:০১
বাগেরহাটের শরনখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়ন পত্র জমাদানের শেষদিনে বুধবার দুপুর ১২.৪৫ মিনিটে  আওয়ামী লীগের রায়হান উদ্দিন শান্ত ও বিএনপি প্রার্থী খাঁন মতিয়ার রহমান শরনখোলা উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকারের নিকট এবং জাতীয় পার্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম বাগেরহাট জেলা নির্বাচন কমিশন অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
আওয়ামী লীগের দলীয় প্রার্থী রায়হান উদ্দিন শান্তর মনোনয়ন জমাদানের সময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খাঁন মহিউদ্দিন, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ রুমি, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সরদার, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস।
বিএনপির দলীয় প্রার্থী মতিয়ার রহমান খাঁনের সাথে ছিলেন জেলা বিএনপির আহবায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফফর আলম,  বিএনপি নেতা আনোয়ার হোসেন পঞ্চায়েত,মোল্লা ইসাহাক আলী, জেলা যুবদলের সাধারন সম্পাদক সুজা উদ্দিন মোল্লা এবং উভয় দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের প্রার্থী রায়হান উদ্দিন আকন শান্ত বলেন, আমি এবং আমার পরিবার দীর্ঘদিন ধরে এই উপজেলার জনগণকে সাথে নিয়ে রাজনীতি করে আসছি। সাধারণ মানুষ নৌকাতেই ভোট দিবে। উপজেলার উন্নয়নে আমার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন আকনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে বাগেরহাট ৪ আসনের মাননীয় সাংসদ আমিরুল আলম মিলন এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দের পরামর্শে দলমত নির্বিশেষে উপজেলা বাসিকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নিরলস ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিএনপি প্রার্থী মতিয়ার রহমান খাঁন বলেন, মানুষের অধিকার আদায়ে ও গণতন্ত্র রক্ষায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক তারেক রহমানের নির্দেশে সকল আন্দোলন সংগ্রাম করে আসছি । শরনখোলা উপ-নির্বাচনে জনগণ যাকে যোগ্য মনে করবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।
জাতীয় পার্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম বলেন, দলের হাইকমান্ডের সিদ্ধান্তে আমরা নির্বাচনে এসেছি এবং শেষ পর্যন্ত আমরা লড়বো। এর আগের নির্বাচনগুলোতে অন্য দলগুলোর সাথে লাঙল প্রতিক দেওয়া হয়েছে। এবারও আমরা নির্বাচনে আসছি, এখন থেকে জনগনের পাশে থাকবো। আমরা আশাবাদী ভাল ফলাফল পাবো।
উল্লেখ্য, ২০১৯ সালের ৫ডিসেম্বর ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত শরণখোলা উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকনের মৃত্যুতে এ পদটি শূন্য হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: