করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিব এই সময় তুই চুপ কোনো? ওমর সানী!

৩ এপ্রিল ২০২০, ১:৩৯:৩৪

মরণঘাতী করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এরই মধ্যে বাংলাদেশে এই ভাইরাসে বেশ কয়েক জন মারা গেছেন। দেশে চলছে অঘোষিত লকডাউন।

এ কারণে খেটে খাওয়া মানুষ চরম ভোগান্তিতে পড়ছেন। দেশের এই দুঃসময়ে অনেক বিত্তবানরা এগিয়ে এসেছেন। এরইমধ্যে অনেক শোবিজ তারকারাও নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তবে দেশসেরা নায়ক শাকিব খান এই মুহূর্তে দেশের জন্য কোনো ধরনের সহযোগিতা করছেন না। কোনো ঘোষণা দেননি। সম্প্রতি এক ভিডিও বার্তায় শাকিব খানকে নিয়ে প্রশ্ন তুলেছেন ওমর সানী।

ভিডিও বার্তায় জনপ্রিয়তা অভিনেতা ওমর সানী বলেন, আমাদের এই সময় সবার উচিৎ নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার, মানুষের পাশে দাঁড়ানো দরকার। আমাদের চলচ্চিত্রের অনেকেই নানাভাবে দান করছেন আমি তাদের অভিনন্দন জানাই।

শাকিব খান প্রসঙ্গে ওমর সানী বলেন, শাকিব তুই বর্তমানে বাংলাদেশের সুপারস্টার। দেশের এই সময় তুই চুপ কোনো? আল্লাহ তোকে সামর্থ্য দিয়েছেন। আমাদের আয়ের থেকে অনেক বেশি আয় তোর। তোর উচিত দেশের এই সময় এগিয়ে আসা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: