fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

শারমিন চৌধুরী লোভী প্রকৃতির একজন নারী মন্তব্য করে সম্রাটের বোন বলেন

৭ অক্টোবর ২০১৯, ১২:৪৩:১৭

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ‘একমাত্র নেশা জুয়া খেলা’ বলে রবিবার সাংবাদিকদের জানান সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন। তার (শারমিন) এই বক্তব্যকে মিথ্যাচার বলে দাবি করেছেন সম্রাটের বোন ফারহানা চৌধুরী।

শারমিন চৌধুরী লোভী প্রকৃতির একজন নারী মন্তব্য করে সম্রাটের বোন বলেন, ‘সে (শারমিন) সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এজন্য সম্রাট তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। এই ক্ষোভ থেকেই সে এসব কথা বলেছে।’

রবিবার রাত সাড়ে ৯টার দিকে ফেনীর পরশুরাম উপজেলার পূর্বসাহেব নগরের বাড়িতে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে নির্দোষ দাবি করে ফারহানা চৌধুরী বলেন, সম্রাটকে ফাঁসানো হয়েছে।

তিনি আরও বলেন, আমার ভাই (সম্রাট) হার্টের রোগী। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। তার মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

রবিবার ভোররাত সাড়ে ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্তবর্তী পুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করে এলিট ফোর্স র‌্যাব। পরে বিকালে তার মহাখালীর ডিওএইচএসের বাসায় যান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী।

তিনি বলেন, ‘সম্রাটের সম্পদ বলতে কিছুই নেই। ও যা ইনকাম করে ক্যাসিনো চালিয়ে, সব দলের জন্য খরচ করে। দল পালে। আর যা থাকে তা দিয়ে সিঙ্গাপুরে জুয়া খেলে। আগে যেমন ছিল এখনো তেমন। সম্রাটের কোনো নেশা নেই ফ্ল্যাট, বাড়ি, গাড়ির প্রতি। ওর একমাত্র নেশা জুয়া খেলা।’

ক্যাসিনো চালিয়ে দল পালে এটা জানেন কী করে- জানতে চাইলে তিনি বলেন, ‘ওর জনপ্রিয়তা দেখেই বোঝা যায়। ওর মতো জনপ্রিয়তা আর কার আছে? একমাত্র সম্রাটের জনপ্রিয়তা আছে। ঢাকা উত্তর যুবলীগ সভাপতি নিখিলের তো এত জনপ্রিয়তা নেই।’

শারমিন চৌধুরীর এসব বক্তব্য প্রত্যাখ্যান করেছেন তার বোন ফারহানা চৌধুরী। তিনি বলেছেন, সম্রাটের সঙ্গে শারমিনের সম্পর্ক ভালো ছিল না। এ কারণেই সে এসব কথা বলেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: