প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

শার্শা উলাশী সড়ক দূর্ঘটনায় নিহত -১

২১ এপ্রিল ২০১৯, ১২:১৭:৫০

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
যশোরের শার্শা উলাশি কোল্ড স্টোরের সামনে সড়ক দুর্ঘটনায় রমিজ উদ্দিন(৩৮)নামে এক পথচারী নিহত হয়েছে।সে পেশায় একজন চটপটি বিক্রেতা। (শুক্রবার ১৯শে এপ্রিল)গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।নিহত রমিজ উদ্দিন ঝিকরগাছা উপজেলার নবগ্রামের লোকমান হোসেন মোড়লের ছেলে।এ ঘটনার রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।জানা যায়,নিহত ব্যক্তি শুক্রবার রাত দেড়টার দিকে একটি মাহফিলে চটপটি বিক্রি করে ফিরছিলেন।

উলাশীর কোল্ড স্টোরের পাশে চটপটির গাড়ি রেখে কারো সাথে কথা বলছিলেন।এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে ছিটকে সড়কের মাঝ বরাবর পড়ে যায়।অপরদিকে সাতক্ষীরা গামী একটি দ্রুতগামী পরিবহন তাকে পিষে দিয়ে চলে যায়।ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।নাভারণ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান,স্থানীয় লোক মারফত খবর পাই শার্শা উপজেলার উলাশী কোল্ড স্টোর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।এদিকে বিষয়টি শনিবার সকালে ছড়িয়ে পড়লে নিহতের পরিবারের সদস্যরা আইনি ও নিয়ম শৃঙ্খলার মধ্য দিয়ে মরদেহ বাড়িতে নিয়ে যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: