fbpx
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

শাশুড়িকে তিন দিন তালাবন্দি রেখে বেড়াতে গেলেন বউমা

৩ জুলাই ২০১৯, ৩:২১:৩৩

৮০ বছরের বৃদ্ধা শাশুড়িকে ঘরে তিনদিন ধরে তালাবন্দি করে রেখে মেয়ের বাড়ি ঘুরতে চলে গেলেন তার বউমা। পরে প্রতিবেশীদের উদ্যোগে পুলিশ এসে মঙ্গলবার কোলাবসিবল গেট ভেঙে অসুস্থ ওই বৃদ্ধাকে উদ্ধার করে।

বালির কৃষ্ণ চ্যাটার্জি লেনের একটি বহুতল আবাসনের ঘটনা। ওই আবাসনের চারতলার ফ্ল্যাটে জ্যোৎস্না দাশগুপ্ত (‌৮০)‌ তার বউমা সুজাতা দাশগুপ্তের সঙ্গে থাকেন। ২ বছর আগে ওই বৃদ্ধার ছেলে মারা গেছেন। শনিবার সুজাতা তার শাশুড়িকে ফ্ল্যাটে তালাবন্ধ করে ভদ্রেশ্বরে তার মেয়ের বাড়ি ঘুরতে চলে যান। তাকে দেখাশোনা করারও কেউ ছিল না। রবিবার সকাল থেকে ফ্ল্যাটের বাইরে খবরের কাগজ পড়ে থাকতে দেখে এবং কয়েক দিন ধরে বৃদ্ধাকে না দেখতে পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ এসে ফ্ল্যাটের কোলাবসিবলের গেট ভেঙে ভেতরে ঢোকে। ঘণ্টাদুয়েক পর মেয়ে ইন্দ্রাণীকে নিয়ে পৌঁছান সুজাতা। তিনি ফ্ল্যাটের আরেকটি ঘরের চাবি খোলেন। দেখা যায়, বৃদ্ধা ওই ঘরের একটি খাটে ঘুমিয়ে আছেন। তিনি কানে প্রায় শোনেন না। চোখেও কম দেখেন। দেওয়াল ধরে ধরে কোনোমতে হাঁটেন।

সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ওই বৃদ্ধার পুত্রবধূ সুজাতা ও নাতনি ইন্দ্রাণী সকলের উপস্থিতিতে পুলিশের সামনে তাদের ভুল স্বীকার করেন।
সূত্র: আজকাল‌‌‌

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: