fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি’র স্বামীর সুস্থতায় কামনায় সাখাওয়াত গাজীর উদ্যোগে মিলাদ ও দোয়া

২১ জুলাই ২০১৯, ১১:৩৬:২৮

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী ড. তৌফিক নেওয়াজ এর সুস্থ্যতা কামনা করে মতলব উত্তর উপজেলার কৃতিসন্তান চাঁদপুর জেলা যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন গাজী’র আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নিজস্ব প্রতিবেদক :
শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী ড. তৌফিক নেওয়াজ এর সুস্থ্যতা কামনা করে মতলব উত্তর উপজেলার কৃতিসন্তান চাঁদপুর জেলা যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন গাজী’র আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ জুলাই) বাদ এশা উত্তর সরদারকান্দি শাহী জামে মসজিদে মিলাদ শেষে মোনাজাতে চিকিৎসাধীন ড. তৌফিক নেওয়াজ দ্রুত আরোগ্য লাভ কামনা’সহ বিশ্ব মুসলিম উম্মাহ ও দেশবাসীর সুখ-সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। এ সময় মুসল্লিরা দু’হাত তুলে আল্লাহর দরবারে প্রার্থনা করেন। মুনাজাত পরিচালনা করেন মাওলানা আলাউদ্দিন।
মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান প্রধান, আ’লীগ নেতা ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জমশেদ বেপারী, শ্রমিকলীগ নেতা ছালাউদ্দিন বেপারী, সমাজসেবক আ.মান্নান বেপারী, ফারুক মিয়া বেপারী, জমশেদ পাটোয়ারী, মো. শাহজাহান প্রধান, যুবলীগ নেতা আ. ছাত্তার, আলমগীর হোসেন, নুরুজ্জামান প্রধান। উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ড. তৌফিক নেওয়াজ বৃহস্পতিবার (১৮জুলাই) রাতে নিজ বাসায় হঠাৎ করেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: