প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে কাজ করছে সরকার

৭ এপ্রিল ২০১৯, ৯:০৯:১৩

মতলব উত্তর উপজেলার ৪নং শিকিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শণ শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে কাজ করছে সরকার। সরকারের সার্বিক উন্নয়নের অগ্রযাত্রায় মতলব আর পিছিয়ে থাকবে না। সার্বিক উন্নয়নের অগ্রযাত্রায় সবার সহযোগিতাও প্রত্যাশা করেন।
সোমবার দুপুরে উপজেলার ৪নং শিকিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শণ শেষে মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন তিনি।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকারের অনেক অর্জন ও সাফল্য আছে। দেশের জনগণ শেখ হাসিনার সততা, দক্ষতা, যোগ্যতা ও উন্নয়নকে বেশি গুরুত্ব দেয় এবং দেশের অগ্রযাত্রায় তার ওপর আস্থাশীল। তার দুরদৃষ্টি এবং বিচক্ষণতার ফলে বিশ্বের পরমাণু শক্তিশালী দেশগুলোর মধ্যে বাংলাদেশ ৩২ নম্বরে স্থান করে নিয়েছে। মানুষ বুঝতে পারছে উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।
৪নং শিকিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি সভাপতি জসিম উদ্দিন সরকারের সভাপতিত্বে ও আইনবিদ রমিজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির ও সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাবেক কাউন্সিলর শাহনূর বেপারি, পৌর জাপার সভাপতি আবুল কালাম আজম।
উপস্থিত ছিলেন- শাহাবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ হোসেন, সদস্য কাজী মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা হারিছ মাহমুদ দীপন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারী, সাবেক ছাত্রলীগ নেতা নকিব বেপারী, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচছাসেবকলীগের সভাপতি দেওয়ান আ. রহিম’সহ আওয়ামীলীগ ওতার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: