fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শিল্পপতি কাজী মিজান ওমরা হজ্বে গমন সকলের নিকট দোয়া প্রার্থনা

১৯ জুন ২০১৯, ১১:২৮:৫০

মতলব প্রতিনিধি:
বিশিষ্ট শিল্পপতি বিজিএমইএ এর সদস্য কাজী মিজানুর রহমান মহান আল্লাহপাকের অশেষ মেহেরবানীতে পবিত্র ওমরা হজ্ব পালনে মক্কা যাত্রা করবেন। কাজী মিজানুর রহমান মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী কাজী পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা আলহাজ¦ কাজী আবুল হোসেনের ১ম পুত্র। (১৯জুন) বুধবার ভোর ২টা ১০ মিনিটে সৌদিয়া এয়ারলাইন্সের বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে জেদ্দার উদ্দেশ্যে রওনা হবেন। পবিত্র ওমরা পালন শেষে আগামী ২৮জুন শুক্রবার দেশে ফিরে আাসবেন।
সময় স্বল্পতার কারণে অনেকের সঙ্গে সাক্ষাত করতে না পারায় তিনি ক্ষমা প্রার্থনা করেছেন। যাত্রাকালে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। কর্মক্ষেত্র, সামাজিক ও পারিবারিক জীবনে যদি তার আচরনে কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে তার কাছে তিনি নি:শর্ত ক্ষমা প্রার্থণা করেছেন। সেই সাথে সুস্থ, সুন্দর দেহ মনে পবিত্র হজ্ব পালনের সব কার্যক্রম সম্পন্ন করা এবং সব শেষে ঘরে ফিরে আসতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া, মাগফিরাত কামনা করছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: