করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৯,৩৭৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

শিশু কন্যাসহ ইউএনও আইরিন করোনায় আক্রান্ত

২৪ মে ২০২০, ১২:১৭:৪৮

করোনা ভাইরাস সংক্রমন থেকে ঘিওর উপজেলাবাসীকে রক্ষা করতে গিয়ে ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার ও তার শিশু কন্যাসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনা প্রাদুর্ভাব শুরু থেকে যে মানুষটি করোনা ভাইরাস থেকে ঘিওর উপজেলা মানুষকে রক্ষার জন্য অবিরাম ক্লান্তিহীন ভাবে ছুটে চলেছেন মাঠে ঘাটে,পথে প্রান্তরে, বাজারে বাজারে মানুষকে সচেতন করেছেন, সাহস যুগিয়েছেন, ত্রাণ নিয়ে ছুটে গেছেন অনাহারী জনমানুষের মাঝে,সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ,হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, লকডাউন নিশ্চিতকরণ, বিভিন্ন সময়ে মোবাইল কোর্ট অভিযানে নিজে উপস্থিত থেকে করেছেন সর্তক অথবা জরিমানা।
কাঁক ডাকা ভোর থেকে শুরু করে রোজা রেখে দিন-রাত নিরলস ভাবে কাজ করে গেছেন ঘিওর উপজেলার মানুষের ভালোর জন্য। কখনো নিজের কিংবা তার দুবছরের দুগ্ধ শিশুকন্যাটির কথা না ভেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে গেছেন আজ সেই মানুষটি নিজেই আক্রান্ত হয়েছেন করোনা নামক ভাইরাসে আছেন আইশোলেশনে।

ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার ও তার শিশু কন্যার করোনায় আক্রান্তের কথা শুনি ছুটে গেলেন সেই শিশু কন্যার পিতা ও নির্বাহী অফিসার আইরিন আক্তারের স্বামী ঢাকায় করোনা প্রতিরোধে দায়িত্ব পালনে নির্ভীক যোদ্ধা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিএম রুহুল আমিন রিমন। একদিকে নির্বাহী অফিসার আইরিন আক্তার করোনা প্রতিরোধের যুদ্ধ করছেন ঘিওর উপজেলায় অন্যদিকে করনা প্রতিরোধে যুদ্ধ করছেন তার স্বামী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিএম রুহুল আমিন রিমন।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার ও তার শিশু কন্যাসহ আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে ঘিওরের মানুষ মধ্যে দেখা দেয় হতাশা, কে তাদের আলো দেখাবে, আশার পথে এগিয়ে নিয়ে যাবে সেই শঙ্কা রয়েযায় ঘিউর উপজেলাবাসীর মধ্যে।
দৈনিক আলোর প্রতিদিন পরিবারের পক্ষ থেকে তার প্রতি জানাচ্ছি অকৃত্রিম শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। তার ও তার পরিবারের প্রতি রইল দোয়া ও শুভকামনা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: