করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

প্রদ্বীপ রায়

বীরগঞ্জ ( দিনাজপুর )

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আমরা উন্নয়নের স্বাদ পাচ্ছি- এমপি মনোরঞ্জন শীল গোপাল

২৪ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৬:৩১

প্রদীপ রায়, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি ॥
জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি। আজকে আমি-আপনি বাঙালি জাতি হিসেবে বিশ্বের বুকে পরিচয় দিতে পারছি। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই আমরা বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করছি। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই-এটা ইতোমধ্যে প্রমাণিত। কারণ দেশে যত উন্নয়ন হয়েছে, সব আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরে। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আমরা উন্নয়নের স্বাদ পাচ্ছি। বাংলাদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। দেশকে এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নন্দিত নেতা।

কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে বেড়গাও ও বনোড়া গ্রামে ২৩ লাখ টাকা ব্যয়ে ৭৪টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে।
রসুলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ভূপেন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম দীলিপ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রসুলপুর ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, তারগাও ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুর বাসেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকার সাবেক পরিচালক ও সভাপতি আলহাজ¦ মো. মাজেদুর রহমান খোকন। অনুষ্ঠানটি পরিচালনা করেন তারগাঁও ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো. নজরুল ইসলাম। এর আগে কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে ২৮ লাখ টাকা ব্যয়ে খোসালপুর হতে রসুলপুর অফিস পর্যন্ত ৫০০ মিটার পাকা রাস্তার উদ্বোধন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: