প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতল উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া

শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে ও দেশের উন্নয়ন হবে –আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু

১৮ নভেম্বর ২০১৮, ৮:৪৪:১০

মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :
মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। রোববার বিকালে মান্দারতলী মোজাদ্দেদীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

এ সময় দিপু চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার কি উন্নয়ন করেছে তা আপনারাই দেখছেন। সারাদেশের সাথে মতলবেও অনেক উন্নয়ন হয়েছে। তা বলার অপেক্ষা রাখে না। তিনি আরও বলেন, এখনই সময় স্বপ্ন বাস্তবায়ন করার। ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় এনে, আমাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, শেখ হাসিনা বাঁচলে দেশের উন্নয়ন হবে। আমি শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ছেঙ্গারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন খান, উপজেলা যুবলীগের সদস্য রেজোয়ান খন্দকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি এমএ কুদ্দুস, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক মোল্লা, সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল প্রমুখ।
মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন এবং আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ মো. রফিকুল ইসলাম। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশবাসীর জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মোহনপুর ইউপি’র স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুবলীগ নেতা হারুণÑঅরÑরশিদ, ইকবাল হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান’সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: