রবিবার ১ নভেম্বর, ২০২০

শ্বাসকষ্ট থেকে মুক্তি ৭৫ বছরের জুটি – দীপঙ্কর দে

২১ জানুয়ারি, ২০২০ ৭:৫৫:৩৮

বিয়ের পরের দিনই শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে৷ অবশেষে তিনদিন পর ছাড়া পেলেন সল্টলেকের একটি বেসরকারি হাসপাতাল থেকে৷

হাসপাতাল সূত্রে খবর, অভিনেতা দীপঙ্কর দে কে সোমবার রাতে ছুটি দেওয়া হয়েছে৷ এখন তিনি বিপদ মুক্ত৷ তবে এক সপ্তাহ পর ফের চেক আপের জন্য হাসপাতালে আসতে হবে তাকে৷ সোমবার সন্ধে সাড়ে আটটা নাগাদ তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়৷ তারপরই তিন বাড়ি চলে যান৷

১৭ জানুয়ারি শুক্রবার অভিনেতা দীপঙ্কর দে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতলে ভর্তি হন৷ ১৬ জানুয়ারি অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি৷ শুক্রবার সকাল থেকে প্রবল শ্বাসকষ্ট। সমস্ত উৎসব মাটি। প্রবল শ্বাসকষ্ট নিয়ে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি হন অভিনেতা দীপঙ্কর দে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই টলিউডে দীপঙ্কর ও দোলনের সম্পর্কের কথা সবাই জানেন। বিয়ে করেননি তাঁরা, অথচ বছরের পর বছর লিভ-ইন সম্পর্কে রয়েছেন। লিভ-ইনে সুখেই ছিলেন তাঁরা। ভালোবাসায় কিংবা দায়িত্বে কোনও খামতি ছিল না কোনোদিনই। অবশেষে বিয়ে করে ফেললেন সেই জুটি।

বৃহস্পতিবার বিয়ে করে ফেলেন জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়। হাইল্যান্ড পার্কের পাশেই এক রেস্তোরাঁয় একেবারে স্বপ্ল আয়োজনে বিয়ে করেন দু’জনে। একেবারে সেজেগুজে রেজিস্ট্রি করেন দীপঙ্কর দে ও দোলন রায়।

৭৫ বছর বয়সী দীপঙ্করের পরণে ছিল সাদা পঞ্জাবি ও ধুতি। দোলনের মাথায় লাল ফুল ও লাল বেনারসী, একেবারে বধূ রূপে অভিনেত্রী। সিঁথি ভরা সিঁদুর। জানা গিয়েছে, দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশিস।

১৭ বছরের বিবাহিত জীবনের স্ত্রী ও দুই মেয়েকে ছেড়ে লিভ ইন করতে শুরু করেছিলেন অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে। ২৬ বছর বয়সের ব্যবধানও অন্তরায় হয়নি সম্পর্কে। এভাবেই প্রায় বছর ২০ পার করেছেন দু’জনে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD