রবিবার ৭ জুন, ২০২০

প্রধানমন্ত্রীর দেওয়া উপহার

শ্যামকুড় ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ

২৩ মে, ২০২০ ২:৪২:০৫

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার খাদ্যসামগ্রী অসহায়দের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।
শনিবার সকালে শ্যামকুড় ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার খাদ্যসামগ্রী দুই বারের ১০৭৮ অসহায় পরিবারের মাঝে প্রতি ১০ কেজি চাউল এবং নগদ ৪০ টাকা বিতরণ করলেন শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।
এসময় ট্যাগ অফিসার মোঃ ফরিদুজ্জামান এর উপস্থিতিতে বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ফারুখ হোসেন, আব্দুর রশিদ, আব্দুল হালিম, ইউনুস আলী, বাবর আলী, গোলাম মোস্তফা, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম বুলু, মুজিবর রহমান, জিনিয়া সুলতানা, রওশনারা বেগম, রোমেনা খাতুন, শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগনেতা হুসাইনুর রহমান, রুবেল হোসেন, শ্যামকুড় ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের আনোয়ার হোসেন সহ গ্রাম পুলিশ বৃন্দ।
উপহার বিতরণকালে ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন- প্রধানমন্ত্রীর উপহার আমি সততা ও নিষ্ঠার সাথে অতি দারিদ্রদের মাঝে বিতরণ করছি। এ ইউনিয়নের মানুষ না খেয়ে থাকবেন না।
তিনি আরো বলেন- করোনা ভাইরাস একটি প্রাণঘাতি রোগ। এ রোগের বিস্তার রোধকল্পে সামাজিক দূরত্ব বজায় রাখা জরুরী। করোনা ভাইরাস মোকাবেলায় সর্বস্তরের জন-সাধারণকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD