শুক্রবার ১০ এপ্রিল, ২০২০

শ্রাবন্তীর গোপন ভিডিও প্রকাশ করলেন স্বামী

২২ জানুয়ারি, ২০২০ ৯:৫৩:৩১

গত বছর ১৯ মে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী প্রেমিক রোশন সিংকে বিয়ে করেছেন। বিয়ের পর বেশ জমিয়ে হানিমুনও সারেন তারা। এটা এই নায়িকার তৃতীয় বিয়ে হলেও ভক্তদের আগ্রহের শেষ ছিলো না এই বিয়ে নিয়ে। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ভারতীয় গণমাধ্যমে ভেসে বেড়িয়েছে তাদের বিয়ে-হানিমুনের ছবি।

রোশন সিংয়ের সঙ্গে সুখের সংসার করছেন শ্রাবন্তী। সেই রোশান এবার মজা করে ফাঁস করে দিয়েছেন নায়িকা শ্রাবন্তীর একটা গোপন ভিডিও। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। রোশন সিং ইনস্টাগ্রামে শ্রাবন্তীর যেই ভিডিওটি প্রকাশ করেছেন সেখানে শীতের পোশাকে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। আরও দেখা যাচ্ছে, শিশুদের কণ্ঠে কথা বলছেন নায়িকা। আদুরে গলায় তিনি স্বামীর কাছে পিৎজা খেতে চাইছেন। আর স্বামীর নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন।

শ্রাবন্তীর ভক্তরা ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। আর যে যার মতো মজার মজার মন্তব্য করে চলেছেন। সব মিলিয়ে স্বামী-স্ত্রীর এই মধুর সম্পর্কের প্রশংসা করছেন সবাই।

এর আগে বছরের শুরুতেই শ্রাবন্তীর স্বামী রোশান সিং স্ত্রীকে চুম্বন করছেন এমন একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিও ভাইরাল হয়েছিলো সোশাল মিডিয়ায়। শ্রাবন্তীকে সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে তার বিপরীতে ছিলেন তাহসান। সম্প্রতি ঢাকায় এসেছেন তিনি।

বর্তমানে অভিনয় করছেন করছেন বাংলাদেশের প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার ‘বিক্ষোভ’ ছবিতে। কয়েক মাস আগেও এই সিনেমার শুটিং করে গেছেন ঢাকা থেকে। সেই সময় তার সঙ্গে ঢাকায় এসেছিলেন রোশন সিং। এক ফটোশুটেও অংশ নিয়েছিলেন তারা। যেখানে রোশনকে দেখা গেছে রিকশা চালকের ভূমিকায়। ভাইরাল হয়েছিলো সেই ছবিটিও।

View this post on Instagram

Guess who…..

A post shared by Singh Roshan (@singhroshan399) on

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD