শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান

২৮ সেপ্টেম্বর ২০২০, ৪:১৮:০৩

কোয়ারেন্টাইন ইস্যুতে দুই বোর্ডের সমঝোতা না হওয়ায় টাইগারদের শ্রীলঙ্কা সফর আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। শ্রীলঙ্কার প্রস্তাবিত অন্যান্য ইস্যুতে রাজি হলেও কোয়ারেন্টাইন ইস্যুতে ছাড় দিতে পারছে না বিসিবি।

তবে পরবর্তীতে সুবিধাজনক সময়ে এই সফর আয়োজন হতে পারে বলে জানান বিসিবি বস পাপন।

এদিকে, লঙ্কা সফর পিছিয়ে গেলেও ঘরোয়া লিগ শুরুর ব্যাপারে ইতিবাচক বার্তা দিয়েছেন বোর্ড প্রধান। করোনা পরিস্থিতি বিবেচনা করে শিগগিরই ঘরোয়া লিগ শুরু করা হবে বলে জানান তিনি। এ ব্যাপারে আগামী এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত নেয়ার আশ্বাস তার।

এছাড়া লঙ্কান প্রিমিয়ার লিগ (এসএলপিএল) খেলতে কোন ক্রিকেটারকে ছাড়পত্র দেয়া হবে না বলেও জানান বিসিবির এই শীর্ষ কর্তা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: