করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,২৭১ ◈ আজকে মৃত্যু : ১১২ ◈ মোট সুস্থ্য : ৬২১,৩০০
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি জাহিদ সাধারন সম্পাদক সুজন

২০ জানুয়ারি ২০১৯, ১১:৩৫:৩১


রাজিবপুর ,(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

রাজিবপুর উপজেলা শাখার সজীব ওয়াজেদ জয় পরিষদের কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে। ৬১ সদস্য বিশিষ্ট এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়।

সজীব ওয়াজেদ জয় পরিষদের রাজিবপুর উপজেলা শাখার কার্যকরি কমিটি ঘোষণা করেন কুড়িগ্রাম জেলা সভাপতি মো: সোহেল রানা বাবু। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা শাখার সহ সভাপতি ইঞ্জিনিয়ার অমিত হাসান, সাধারণ সম্পাদক মো: নুর আলম সিদ্দিক লাভলু ও যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুর রব সরকার রাজু, স্বাস্থ বিষয়ক সম্পাদক কেসি চন্দন বর্মনসহ আরো অনেকেই।

রাজিবপুর উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি হলেন মো: জাহাঙ্গীর আলম জাহিদ, সাধারণ সম্পাদক মো: সুজন রাজা সাংগঠনিক সম্পাদক মো: সাহাদাত হোসেন।

সংগঠনের ভবিষৎ পরিকল্পনার বিষয়ে নব নির্বাচিত সভাপতি মো: জাহাঙ্গীর আলম জাহিদ বলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদ মূলত ছাত্র ও পেশাজীবী মেহনতি মানুষের একটি আদর্শিক সংগঠন। আমরা আশা করবো রাজিবপুর উপজেলা শাখা কমিটির মাধ্যমে সংগঠনের সকল কার্যক্রমকে গতিশীল এবং প্রানবন্ত করে তুলবে।

এটি একটি সামাজিক সংগঠন। এর হাত ধরে আমরা সমাজের উন্নয়নমূলক কর্মসূচিতে মিলেমিশে কাজ করতে চাই। আগামীতে রাজিবপুরকে বাংলাদেশের ডিজিটাল উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে সকলকেই এগিয়ে আসার আহ্বান জানান তিনি। পরি শেষে তিনি বলেন, শিক্ষা, শান্তি, একতা, প্রযুক্তি, সজীব ওয়াজেদ জয় পরিষদ এর মুল নীতি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: