রবিবার ২৬ মে, ২০১৯

সন্ধ্যা ছয়টার মধ্যে বৈশাখের সকল আয়োজন শেষ করার নির্দেশ রাবি প্রশাসনের

১৩ এপ্রিল, ২০১৯ ১১:৫৩:০২

রাবি প্রতিনিধি:
আগামীকাল পহেলা বৈশাখ। রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক-অরাজনৈতিক সংগঠনগুলো নানা আয়োজনের মধ্য দিয়ে এই বৈশাখকে বরণ করে নেবে। তবে সন্ধ্যা ৬টার মধ্যেই বৈশাখের সকল আয়োজন শেষ করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। অধ্যাপক লুৎফর রহমান বলেন, আগামীকাল সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রিক্সা, বাইসাইকেলসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। সন্ধ্যা ৬টার মধ্যে বৈশাখের আয়োজনে সকল প্রকার অনুষ্ঠান শেষ করতে হবে।

বৈশাখের শোভাযাত্রায় কোন প্রকার মুখোশ পড়া যাবে না এবং উচ্চ শব্দের বাশিঁ বাজানো যাবে না। দুপুরে খাবার জন্য যে সব গাড়ি প্রবেশ করবে সেই গাড়িগুলো বিনোদপুর গেট হয়ে প্রবেশ করে সিলসিলা রেস্তোরা হয়ে বিভিন্ন ভবনে যাবে। খাবার দেয়া শেষে আবার একই রাস্তা হয়ে ফিরে যাবে।

শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়ে লুৎফর রহমান বলেন, শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চতকরণে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD