প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

সমগ্র দেশে নারীর প্রতি সহিংসতা রোধে মানববন্ধন ” কর্মসূচি পালন

২৩ এপ্রিল ২০১৯, ১২:২১:২২

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শার্শা উপজেলা কমিটি সমগ্র দেশে নারীর প্রতি সহিংসতা রোধে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। (সোমবার ২২শে এপ্রিল)বেলা ১১টায় বেনাপোল বাজার রোডস্থ সোনালী ব্যাংকের সম্মুখে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সুকুমার দেবনাথ,সাংগঠনিক সম্পাদক বৈদ্যনাথ দাস,যশোর জেলা পূজা উদযাপন পরিষদদ্বয়ের সঞ্চালনায় এই মানববন্ধন কর্মসূচী পরিচালিত হয়।

এতে অন্যান্যদের মধ্যে যে সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন,নামাচার্য শ্রী শ্রী হরিদাস ঠাকুর পাটবাড়ি পরিচালনা পরিষদ,উপদেষ্টা পরিষদ,যুব পরিষদের নেতৃবৃন্দ।

এ ছাড়াও সভাপতি বেনাপোল পৌর পূঁজা উদযাপন পরিষদ শান্তীপদ গাঙ্গুলী,সাংগঠনিক সম্পাদক জয়দেব সিংহ,সভাপতি বাহাদুরপুর ইউনিয়ন নির্মল বিশ্বাস, বাগআঁচড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক সাধন গোস্বামী বেনাপোল পেঁচের বাঁওড় শশ্মান ঘাট কমিটির সভাপতি অশোক কুমার দে,লাল কমল এবং পরিতোষ সরকার সহ-সভাপতি শার্শা উপজেলা পূঁজা উদযাপন পরিষদ।

এ মানববন্ধন অনুষ্ঠানের নেতৃবৃন্দারা বলেন, নারীর প্রতি সহিংসতা রোধে এবং সমগ্র দেশে শান্তিপূর্ণ পরিবেশ স্থিতি ব্যবস্থা বজায় রাখার লক্ষ্যে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান সকল মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন জোরদার করে অঙ্গীকারাবদ্ধ হতে হবে। পাশাপাশি সরকারের প্রশাসন এবং মানববন্ধনে উপস্থিত সংহতি প্রকাশকারী স্থানীয় সাংবাদিক ভাইদের প্রতি সহযোগিতা চেয়ে উদাত্ব আহব্বান জানানো হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: