করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৮৬ ◈ আজকে মৃত্যু : ১৪ ◈ মোট সুস্থ্য : ৩১২,০৬৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সমবায় প্রতিমন্ত্রীকে নিয়ে উপজেলা চেয়ারম্যানের মিথাচারের বিরুদ্ধে মণিরামপুরে মানববন্ধন

১৬ অক্টোবর ২০২০, ১০:১৩:০৩

মণিরামপুর(যশোর)

সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য সম্পর্কে মিথ্যাচার করে সাংবাদিক সম্মেলন করায় যশোর জেলার মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন।
শুক্রবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে মণিরামপুর বাজারে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে হাজরো নেতা-কর্মী অংশ নেন। এসময় তারা নাজমা খানমকে বয়কটসহ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের পক্ষে শ্লোগান দেন৷
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, জিএম মজিদ, এসএম আলা উদ্দীন, মনিরুজ্জমান মনি, গাজী মাযাহারুল আনোয়ার, মুরাদুজ্জামান মুরাদ, ফজলুর রহমান, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এম ইমরান খান পান্না, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, রোহিতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, হরিহরনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে প্রতিমন্ত্রী সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও ভূল তথ্য উপস্থাপন করে চেয়ারম্যান নাজমা খানমের সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ করে প্রেস ব্রিফিং করেন কাজী মাহমুদল হাসান।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ব্যক্তিগত আক্রোশের বহিঃপ্রকাশ ঘটাতে গিয়ে শুধু প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নন, দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন নাজমা খানম। প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তার সহধর্মিনীসহ পরিবারের সদস্যরা যখন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন, যখন তার সুস্থ্যতা কামনায় উপজেলায় মসজিদ ও মন্দিরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন দোয়া প্রার্থনা করছে ঠিক তখনই চেয়ারম্যানের এমন ন্যাক্কারজনক মিথ্যাচার উপজেলাবাসীকে শুধু হতাশ নয়, ব্যথিত করেছে বলেও উল্লেখ করেন তিনি।
গত ১৪ অক্টোবর প্রেসক্লাব যশোরে সাংবাদিক সম্মেলন করে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যকে নিয়ে নানা বক্তব্য দেন নাজমা খানম। তারপর থেকে নাজমা খানমের উপর অসন্তোষে ফেটে পড়েন মণিরামপুর উপজেলা আ’লীগসহ স্বপন ভট্টাচার্যের সমর্থকরা।

Attachments area

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: