প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

সমাজকল্যাণ ডিবেটিং ক্লাবের ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষনা

২১ ফেব্রুয়ারি ২০২০, ৮:৪২:৩৮

মোজাম্মেল হক, ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ইন্সটিটিউটের ডিবেটিং ক্লাবের ২০২০-২১ সেশনের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে বৃহস্পতিবার দুপুর ১ টায়।

ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক তাহমিনা আখতার ও ডিবেটিং ক্লাবের মডারেটর অধ্যাপক ড.মাহবুবা সুলতানা এর সাক্ষরিত বিবৃতিতে ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়।উক্ত কমিটির সভাপতি করা হয় উক্ত ইন্সটিটিউটের ৭ম সেমিস্টারের শিক্ষার্থী মোঃ গোলাম নবী আজাদ কে এছাড়া
সহ সভাপতি (প্রশাসন) খন্দকার সাদ উদ্দিন, সহ সভাপতি (বিতর্ক) ইসরাত জাহান।

উক্ত কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে সাইফুল ইসলাম। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) শহীদ উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) সোয়াইব আহমেদ ।

সাংগঠিক সম্পাদক- সানজিদা আক্তার সাথী,নাফিস আব্দুল মুক্তাদির ও মো আরিফ হোসেন।

অর্থ সম্পাদক হিসেবে এস এম ফারহাদ, অনুসঠান বিষয়ক সম্পাদক শিরীন মেহনাজ তিশা।দপ্তর সম্পাদক রেদোয়ান মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া জাহান দিশা, প্রশিক্ষণ ও লিয়াজো সম্পাদক নিয়ামুল করিম।

এছাড়াও কার্যকরো সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন রিফাত মাহদী,মাইম হাসান অয়ন, সাখাওয়াত হোসেন ও তানিয়া আক্তার বর্ণা ।দায়িত্ব পেয়ে সভাপতি গোলাম আজাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: