fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্রাটের কার্যালয়ে যা পেল র‌্যাব

৬ অক্টোবর ২০১৯, ৬:২১:৪০

ক্যাসিনো সম্রাট খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে কাকরাইলে অভিযানের সময় সেখান থেকে ২ পিচ ক্যাঙ্গারুর চামড়া, ১১৬০ ইয়াবা, বিদেশি পিস্তল ১টি, কয়েক বোতল বিদেশি মদ, টর্চার মেশিন ২টি পাওয়া গেছে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

এর আগে রোববার দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটকে নিয়ে কার্যালয়ের ভেতরে ঢুকে এবং সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ কার্যালয়ের সামনে এখনো রয়েছে সম্রাটের হাসোজ্জল ছবি। সর্বশেষ তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত এ অভিযান চলছে। এ অভিযান দেখতে ভীড় জমিয়েছেন শত-শত উৎসুক জনতা। শুধু তাই নয়, নিজের মোবাইলে ভিডিও করছেন তাদের অনেকে।

সরেজমিনে দেখা যায়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কয়েকদফা তাদের সরিয়ে দিলেও আবারো কার্যালয়ের সামনে অবস্থান করছেন অনেকে।

এদিকে, উৎসুক জনতার মোবাইলে ভিডিও করার কারণে সংবাদ সংগ্রহ করতে বেগ পেতে হচ্ছে সাংবাদিকদের।

উল্লেখ্য, আজ ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমান নামে তার এক সহযোগীকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: