fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক প্রদান

সরকার ধর্মীয় প্রতিষ্ঠানকে গুরুত্ব দিয়ে আর্থিক সহযোগিতা করছে- নূরুল আমিন রুহুল

১৮ জুলাই ২০১৯, ৯:০৫:৫৩

মতলব উত্তরে ধর্ম মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ থেকে ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নূরুল আমিন রুহুল।
তিনি বলেন, নৈতিক চরিত্রের মানুষ গঠনে ভূমিকা রাখতে পারে ধর্মীয় প্রতিষ্ঠানগুলো। দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে দেশের মানুষের নৈতিক চরিত্র গড়ে তুলতে হবে। আর সততা ও নৈতিক চরিত্র গঠনের ক্ষেত্রে সব চেয়ে বড় ভূমিকা রাখতে পারে মসজিদ মাদ্রাসার ইমাম ও মাদ্রাসার সুপার সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানগন।
তিনি আরো বলেন, সরকারের অনুদানের সঠিক ব্যবহারের মাধ্যমে উন্নয়ন তরান্বিত করতে হবে। সরকার ধর্মীয় প্রতিষ্ঠানকে গুরুত্ব দিয়ে আর্থিক সহযোগিতা করছে।
বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুদানের চেক হস্তান্তর করেন তিনি।
চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, সাবেক ছাত্রনেতা অ্যাড. মহসিন মিয়া মানিকসহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বরাদ্দ দেওয়া হয়। এর অংশ হিসেবে মতলব উত্তরের ৮ টি মসজিদে ২০ হাজার করে ১ লাখ ৬০ হাজার টাকা এবং একটি মন্দিরে ১৪ হাজার টাকাসহ মোট ১ লাখ ৭৪ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: