fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

সরদারকান্দিতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

৭ জুন ২০১৯, ৬:৫৮:০১

চাঁদপুরের মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন মিজানুর রহমান খোকা।

মতলব প্রতিনিধি:
চাঁদপুরের মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে বাদামতলী খেলার মাঠে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সমাজসেবক মিজানুর রহমান খোকা।
প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। তিনি আরো বলেন, অপকর্ম থেকে দূরে রাখতে হলে যুব সমাজকে অবশ্যই সুস্থ মন ও শরীর গঠন করতে হবে। আর এই সুস্থ মন ও শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। যুব সমাজকে সামাজিক অবক্ষয় থেকে রক্ষা করতে হলে প্রতিটি পাড়ায় মহল্লায় খেলার আয়োজন হবে।
খোকা আরো বলেন, শিশুদের সুন্দর ভবিষ্যতের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। আগামীতে এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করার মাধ্যমে শিশু-কিশোরদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় ও পারদর্শী করে তুলতে হবে। নিয়মিত এ ধরনের টূর্ণামেন্ট আয়োজন করতে পারলে ভালো মানের খেলোয়াড় তৈরি করা সম্ভব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, সৌদী প্রবাসী দেলোয়ার হোসেন।
আরো উপস্থিত ছিলেন- ফারুক মিয়া বেপারী, যুবলীগ নেতা মুনসর আহমেদ প্রধান, দুবাই প্রবাসী সুলতান আহমেদ, তাজুল ইসলাম, আ. ছাত্তার, মো. আলমগীর হোসেন, মনির হোসেন।
প্রীতি ফুটবল ম্যাচের আয়োজক ছিলেন -সরদারকান্দি বন্ধু মহল। খেলায় সরদারকান্দি সবুজ দল ৩-১ গোলে জয়লাভ করে। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা আল- আমিন, মহসীন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: